সংবাদ শিরোনাম
আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী

অসহায় কৃষকদের পাশে বিজয়নগর ছাত্রলীগ

অসহায় কৃষকদের পাশে বিজয়নগর ছাত্রলীগ

সময়নিউজবিডি রিপোর্ট   

আজ মঙ্গলবার সুধীর সরকার (৩৫)  নামক হিন্দু কৃষকের প্রায় ৩০ শতক জমির ধান কেটে তা মাথায় করে কৃষকের বাড়িতে নিয়ে মাড়াই করে দিয়েছেন বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শেখ এমরানুল ইসলামের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মীরা।বিজয়নগর উপজেলার হরষপুর ইউপির অসহায় কৃষক সুধীর সরকার জানান, এই জমিটুকুই তার সম্বল। এতেই এবার বোরো ধান চাষ করেছেন। ধানের বাম্পার ফলন হওয়ায় তিনি যতটা খুশি হয়েছিলেন! ধান কাটার শ্রমিক না পেয়ে ততটাই হতাশ হয়েছেন । 
তিনি আরো বলেন, ৫৫০ টাকা রোজেও শ্রমিক মিলছিলো না। তাই সোনালি ফসল কিভাবে ঘরে তুলবেন তা নিয়ে ছিলেন দুঃশ্চিন্তায় ।এহেন পরিস্থিতিতে  ছাত্রলীগ নেতাকর্মীরা তার খেতের ধান কেটে দেওয়ার উদ্যোগ নেওয়ায় তিনি হয়েছেন অত্যান্ত আনন্দিত। শুধু ধান কেটে দিয়ে তারা ক্ষ্যান্ত হননি ছাত্রলীগ নেতাকর্মীরা! মাথায় করে তার বাড়িতে নিয়ে মাড়াই করেও দিয়েছেন। আবেগ আপ্লুত সুধীর সরকার এ সময় ছাত্রলীগ নেতাকর্মী’দের জন্য মঙ্গল কামনা করেন।
উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, শেখ এমরানুল ইসলাম জানান, করোনা আতঙ্কে যখন শ্রমিক সংকট! কৃষকের ক্ষেতের ধান নষ্ট হওয়ক্র উপক্রম হচ্ছিলো। ঠিক তখনই ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের অভিভাবক, সংসদ সদস্য, যোদ্বাহত বীর মুক্তিযোদ্ধা, র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী-এমপি. মহোদয় এর নির্দেশে ও ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন ভাইয়ের পরামর্শে আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষক সুধীর সরকার ধান কেটে মাড়াই করে দিয়েছি।
তিনি আরো বলেন, উপজেলার আরো নিম্নআয়ের বা অসহায় কৃষক থাকলে আমরা খোঁজ-খবর নিয়ে আমরা তাদের পাশে দাঁড়াবো। আমাদের এ স্বেচ্ছাশ্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com